একাধিক পদে খুলনা সিটি মেডিকেল কলেজ ও হাসপাতালে কাজের সুযোগ

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে খুলনা সিটি মেডিকেল কলেজ ও হাসপাতাল। এই মেডিকেল কলেজ হাসপাতালে বেশ কিছু পদে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম
অধ্যাপক/সহযোগী অধ্যাপক/সহকারী অধ্যাপক/কনসালট্যান্ট/আরএস/আরপি, সিনিয়র রেসিডেন্ট মেডিকেল অফিসার, ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স), ম্যানেজার (অ্যাডমিন অ্যান্ড এইচআর), ইনডোর মেডিকেল অফিসার (আইএমও), বায়োমেডিকেল ইঞ্জিনিয়ার, সিনিয়র স্টাফ নার্স (এসএসএন), মেডিকেল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান।

যোগ্যতা
অধ্যাপক/সহযোগী অধ্যাপক/সহকারী অধ্যাপক/কনসালট্যান্ট/আরএস/আরপি
প্রার্থীকে এফসিপিএস/এসডি/এমএস/ডিপ্লোমা (বিএমডিসির নিয়মানুযায়ী) থাকতে হবে।

সিনিয়র রেসিডেন্ট মেডিকেল অফিসার
প্রার্থীকে বিএমডিসি স্বীকৃত এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে সর্বনিম্ন ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স)

প্রার্থীকে অ্যাকাউনট্যান্সি এবং ফাইন্যান্সে এম কম এবং সিসি কোর্স সম্পন্ন হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে আট বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ম্যানেজার (অ্যাডমিন অ্যান্ড এইচআর)
প্রার্থীকে হাসপাতাল ম্যানেজমেন্টে এমপিএইচ অথবা ম্যাজেমেন্ট/এইচআরে এবিএ ডিগ্রি সম্পন্ন হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে আট বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ইনডোর মেডিকেল অফিসার (আইএমও)
প্রার্থীকে বিএমডিসি স্বীকৃত এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।

বায়োমেডিকেল ইঞ্জিনিয়ার
কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক/ডিপ্লোমা ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।

সিনিয়র স্টাফ নার্স (এসএসএন)
প্রার্থীকে নার্সিং কাউন্সিল কর্তৃক ডিপ্লোমা ইন নার্সিং উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।

মেডিকেল টেকনোলজিস্ট
যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক অথবা ডিপ্লোমা ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।

টেকনিশিয়ান
যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন
আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী ও উপযুক্ত প্রার্থীরা তাঁদের আবেদনপত্র ‘পরিচালক (অ্যাডমিন অ্যান্ড এইচআর), খুলনা সিটি মেডিকেল কলেজ ও হাসপাতাল, খুলনা এই ঠিকানায় ডাকযোগে অথবা kcmch2526da@gmail.com-এ ঠিকানায় ই-মেইল করতে পারবেন।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ৩০ অক্টোবর, ২০১৭ পর্যন্ত

সূত্র : দৈনিক প্রথম আলো (৮/১০/২০১৭) 

পোস্টটি শেয়ার করুন ...

"Job Circular " Android App

সবার আগে প্রতিদিনের বিভিন্ন পত্রিকা এবং অনলাইনে প্রকাশিত সরকারি-বেসরকারি সব ধরনের চাকরির বিজ্ঞপ্তি, পরীক্ষার নোটিশ ও নিয়োগ প্রস্তুতি নিয়ে এই অ্যাপ।
প্রধান বৈশিষ্ট্য
🔔 "Notification" এর মাধ্যমে আপনি অ্যাপ Open না করেই আপনার মোবাইলের Notification বার এ জানতে পারবেন গুরুত্বপূর্ণ চাকরির খবর এবং পরীক্ষার নোটিশ। বিস্তারিত জানুন
Get it on Google Play

FB Comments
Comments
Disqus
Comments :

Comments