✍ পছন্দের চাকরি বা পরীক্ষার নোটিশ খুঁজুন ⇩

এই সপ্তাহেই হচ্ছে ৩৭তম বিসিএসের লিখিত পরীক্ষার ফলাফল। ৩৮তম প্রিলিমিনারিও আগামী নভেম্বরের শেষ দিকে হতে পারে।


এই সপ্তাহেই হচ্ছে ৩৭তম বিসিএসের লিখিত পরীক্ষার ফলাফল। ৩৮তম বিসিএস পরীক্ষার প্রিলিমিনারিও আগামী নভেম্বরের শেষ দিকে হতে পারে।

এমন আভাস দিয়ে পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মোহাম্মদ সাদিক প্রথম আলোকে বলেন, তাঁরা ৩৭ তম বিসিএসের লিখিত পরীক্ষার ফলাফলের কাজ অনেকটাই গুছিয়ে ফেলেছেন। এই সপ্তাহের মধ্যেই ফলাফল দিতে পারবেন। এই ফলাফলের মাধ্যমে মৌখিক পরীক্ষার অংশ নেওয়া পরীক্ষার্থীদের নাম প্রকাশ করা হবে। পরীক্ষা শেষ হবে চলতি বছরের ২৩ মে। প্রায় পাঁচ মাস ধরে পরীক্ষার

 ফলাফলের অপেক্ষায় আছেন পরীক্ষার্থীরা।
৩৭তম বিসিএসের প্রাথমিক বাছাই পরীক্ষায় ৮ হাজার ৫২৩ জন উত্তীর্ণ হন। গত বছরের ৩০ সেপ্টেম্বর এই পরীক্ষা হয়। এতে অংশ নেন ২ লাখ ৪৩ হাজার ৪৭৬ জন পরীক্ষার্থী।

প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা হিসেবে ১ হাজার ২২৬ জনকে নিয়োগ দিতে গত ২৯ ফেব্রুয়ারি ৩৭তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। এই বিসিএস পরীক্ষায় নিতে গত ৩১ মার্চ থেকে ২ মে পর্যন্ত প্রার্থীরা আবেদন করেন।

প্রথম আলো

পোস্টটি শেয়ার করুন ...

"Job Circular " Android App

সবার আগে প্রতিদিনের বিভিন্ন পত্রিকা এবং অনলাইনে প্রকাশিত সরকারি-বেসরকারি সব ধরনের চাকরির বিজ্ঞপ্তি, পরীক্ষার নোটিশ ও নিয়োগ প্রস্তুতি নিয়ে এই অ্যাপ।
প্রধান বৈশিষ্ট্য
🔔 "Notification" এর মাধ্যমে আপনি অ্যাপ Open না করেই আপনার মোবাইলের Notification বার এ জানতে পারবেন গুরুত্বপূর্ণ চাকরির খবর এবং পরীক্ষার নোটিশ। বিস্তারিত জানুন
Get it on Google Play

FB Comments
Comments
Disqus
Comments :

Comments