✍ পছন্দের চাকরি বা পরীক্ষার নোটিশ খুঁজুন ⇩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ফলাফল প্রকাশ

গত ১০ অক্টোবর ২০১৭ তারিখে প্রকাশিত ২০১৬ সালের অনার্স তৃতীয় বর্ষ (নিয়মিত) পরীক্ষার স্থগিতকৃত ফলাফল প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল দেখার ওয়েবসাইট (nu.edu.bd/results) এ ০৮ নভেম্বর এই ফলাফল প্রকাশ করা হয়।  প্রকাশিত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি এখন লেখাপড়া বিডি থেকেও জানা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার ফলাফল দেখুন এখানে


ফলাফল জানতে সমস্যা হলে এখানে ক্লিক করুন

প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন, সংযোজন অথবা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে বলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন প্রকার আপত্তি থাকলে সে বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ এর ১ মাসের মধ্যে স্ব-স্ব কলেজের অধ্যক্ষের মাধ্যমে পরীক্ষা নিয়ন্ত্রক, জাতীয় বিশ্ববিদ্যালয় বরাবর আবেদন করতে হবে। উক্ত সময়ের পর ফলাফল সংক্রান্ত কোন ধরনের আপত্তি বা আবেদন কোনভাবেই গ্রহণযোগ্য হবেনা বলেও উক্ত বিজ্ঞপ্তিতে অবহিত করা হয়েছে।

মোবাইলে এসএমএস এর মাধ্যমে অনার্স ৩য় বর্ষের ফলাফল দেখার পদ্ধতি

মোবাইলে এসএমএস এর মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ফলাফল দেখতে নিচে প্রদত্ত পদ্ধতি অনুসরণ করুনঃ
আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ
NU<space>HP3<space>রেজিস্ট্রেশন নম্বর

উদাহরণঃ NU<space>HP3<space>9787600

এরপর মেসেজটি পাঠিয়ে দেন ১৬২২২ এই নম্বরে।
উল্লেখ্য, ২০১৬ সালের অনার্স ৩য় বর্ষের পরীক্ষার তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা ০৬/০৫/২০১৭ তারিখে শুরু হয়ে ১০/০৬/২০১৭ তারিখে এবং ব্যবহারিক পরীক্ষা ২৫/০৭/২০১৭ তারিখ হতে শুরু হয়ে ২০/০৮/২০১৭ তারিখে শেষ হয়।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৩০টি অনার্স বিষয়ে ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের ৫৫০টি কলেজের মোট এক লাখ ৩৭ হাজার ৮১৬ জন শিক্ষার্থী ২০০টি কেন্দ্রের মাধ্যমে এ পরীক্ষায় অংশ নেয়।

পোস্টটি শেয়ার করুন ...

"Job Circular " Android App

সবার আগে প্রতিদিনের বিভিন্ন পত্রিকা এবং অনলাইনে প্রকাশিত সরকারি-বেসরকারি সব ধরনের চাকরির বিজ্ঞপ্তি, পরীক্ষার নোটিশ ও নিয়োগ প্রস্তুতি নিয়ে এই অ্যাপ।
প্রধান বৈশিষ্ট্য
🔔 "Notification" এর মাধ্যমে আপনি অ্যাপ Open না করেই আপনার মোবাইলের Notification বার এ জানতে পারবেন গুরুত্বপূর্ণ চাকরির খবর এবং পরীক্ষার নোটিশ। বিস্তারিত জানুন
Get it on Google Play

FB Comments
Comments
Disqus
Comments :

Comments